জিইউডিসির ৯ম বর্ষে পদার্পণ

2018-05-21 17:31:31 Green University of Bangladesh (GUB) Saiedis salehin Taz 50

দেখতে দেখতে পার হয়ে গেলো ৮ টি বছর।পদার্পণ করলো ৯ম বছরে।দেখতে খুব সহজ সাবলিল হলেও এতোটা সহজ ছিলো নাহ এই পথচলা। হ্যা বলছিলাম গ্রীন ইউনিভার্সিটি ডিবেটিং ক্লাব এর কথা।

তাই ১৯ তারিখ  গ্রীন ইউনিভার্সিটি ডিবেটিং ক্লাব নবম বর্ষে পদার্পন করার উপলক্ষে উদযাপিত হলো এক ইফতার মাহফিল এর। এই উদযাপনের সময় উপস্থিত ছিলেন গ্রীন ইউনিভার্সিটি ডিবেটিং ক্লাব এর মডারেটর হাসান আলআল জুবায়ের রনি ৮ বছরের সকল সাবেক প্রেসিডেন্ট ও সাধারন সম্পাদক গণ, ডিবেটিং ক্লাবের সকল  সদস্যবৃন্দ। এ ছাড়া ও উপস্থিত ছিলেন গ্রীন ইউনিভার্সিটির ১৬ টি ক্লাব এর প্রেসিডেন্ট এবং সাধারন সম্পাদক।  সেক্ষেত্রে তারা সকলেই ডিবেটিং ক্লাবের উত্তরোত্তর সফল্য কামনা করেছেন,ইফতারির পরবর্তী সময়ে ক্লাব এর সভাপতি জহিরুল ইসলাম মুঈম ভার্সিটির ১৬ টি ক্লাব এর সভাপতি,সাধারন সম্পাদক কে নিয়ে জন্মদিন এর কেক কাটেন।

 "মুক্তি মোদের যুক্তির মাঝে" এই স্লোগানে ডিবেটিং ক্লাবটি  যাত্রা শুরু করে। উল্লেক্ষ্য যে গ্রীন ইউনিভার্সিটির সর্বপ্রথম এবং সবচেয়ে প্রাচীন ক্লাব এটি। উক্ত স্লোগান নিয়ে এগিয়ে যাচ্ছে গ্রীন ইউনিভার্সিটি ডিবেটিং ক্লাব।

ইফতার মাহফিলের দোয়ায় আগত সকলেই ক্লাবের মঙ্গল কামনা করেছেন। তারা এই আয়োজনের জন্য অসংখ্য  ধন্যবাদ জানিয়েছেন জিইউডিসির সবাইকে।

যারা বিভিন্ন সময়ে জিইউডিসির হয়ে বিতর্ক করে সাফল্য নিয়ে এসে জিইউডিসির নাম বাংলাদেশ ব্যাপী ছড়িয়ে দিয়েছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা, আরও কৃতজ্ঞ তাদের প্রতি যারা এই ক্লাবের সাথে শুরুতে ছিলেন এবং এখনও আছেন। তারা শেষ অব্দি থাকবেন এটাই আমাদের কাম্য। জিইউডিসির এমন আরও অসংখ্য জন্মদিন আমরা পালন করতে চাই এই আশা ব্যক্ত করে জিইউডিসির সাফল্য কামনা করে ধন্যবাদ জানিয়েছেন ক্লাবের কর্মকর্তারা।